1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ২১শে আগস্ট ঘীরে নানা কর্মসূচী পালিত।

  • প্রকাশিত: সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ২৩ বার পড়া হয়েছে

 

মোঃ হাসিব রাব্বি ভেড়ামারা কুষ্টিয়া

আজ ভয়াল ২১শে আগষ্ট। ২০০৪ সালের এইদিনে তৎকালীন জোট সরকারের আমলে নারকীয় ধংসযজ্ঞ চালানো হয়। সেইদিনের গ্রেনেড হামলায় প্রয়াত রাষ্ট্রপতি মো. জিল্লুর রহমানের সহধর্মিণী ও মহিলা আওয়ামী লীগের নেত্রী বেগম আইভি রহমান সহ নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা ও তাদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি এবং নিহত পরিবারবর্গের সমবেদনা সহ নানা কর্মসূচী পালন করা হয়েছে।

আজ সোমবার সকালে ৯.০০ টার সময় কুষ্টিয়া ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শহরের প্রাণকেন্দ্রে অবস্থিত দলীয় কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রফিকুল আলম চুনু’র সভাপতিত্ত্বে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, যুগ্ম সাধারণ সম্পাদক, কাউন্সিলর আলহাজ্ব মাহাবুল আলম বিশ্বাস,
পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম নজু, যুবলীগের উপজেলা শাখার সাধারণ সম্পাদক মানিক মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, এ্যাডভোকেট মারুফ বিল্লাহ, স্বেচ্ছাসেবক লীগের উপজেলা শাখার আহ্বায়ক সোলায়মান কাউন্সিলর, ছাত্রলীগের উপজেলা শাখার সভাপতি মাহমুদুল আলম প্রাইম, সহ আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন