1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

ভেড়ামারা গোলাপনগরে মানসিক প্রতিবন্ধী লিটনকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত।

  • প্রকাশিত: শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ৪৭ বার পড়া হয়েছে

 

স্টা রিপোর্টার

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়নের গোলাপনগর বাজারে আজ শুক্রবার সকাল ১০ টায় মানসিক প্রতিবন্ধী লিটনকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করার প্রতিবাদে এক মানব বন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। সচেতন এলাকাবাসী এই মানববন্ধনের আয়োজন করেন।

মানববন্ধনে বিপুল সংখ্যক শান্তিপ্রিয় নারী পুরুষ অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তারা বলেন, গত ৬ জুলাই তারিখ সকাল ০৭.০০ টার সময় কদমতলায় ঠুনকো অজুহাতে মানসিক প্রতিবন্ধী লিটনের উপরে হামলা চালায় সন্ত্রাসী আলামিন ও রাসেল।

এ সময় নিজ বাড়িতে প্রবেশ করে আত্মরক্ষা করে লিটন। পরবর্তীতে আবারও এ ঘটনার জের ধরে সকাল ১০.০০ টার সময় গোলাপ নগর বাজারে জনৈক মিলনের দোকানের সামনে রাস্তার উপরে উক্ত আলামিন ও রাসেল লিটনের উপরে সর্বোচ্চ শক্তিতে পুনরায় হামলা চালায়। এ সময় উত্তেজিত রাগান্বিত হয়ে আসামিরা হত্যার উদ্দেশ্যে তার উপরে ধারালো অস্ত্র দিয়ে মাথা কোপ মারে। পরবর্তীতে তাকে গুরুতর জখমী অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয় এলাকাবাসী।

সেখানে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার প্রয়োজনে তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে রেফার্ড করেন। ঘটনার বিষয়ে লিটনের পিতা হামন শাহ বাদী হয়ে ভেড়ামারা থানায় গত ৯ জুলাই তারিখে হত্যা চেষ্টার মামলা দায়ের করেন। মামলা নং ১০, তারিখ ০৯/০৭/২০২৩খ্রীঃ। এজাহার নামীয় আসামিদের মধ্যে বর্তমানে একজন জেল হাজতে এবং একজন জামিনে মুক্ত রয়েছে।

এই বর্বরোচিত হামলার বিষয়ে উক্ত এলাকাবাসী ক্ষোভে ফুসে উঠেছেন। মানববন্ধন থেকে তারা দোষীদের উপযুক্ত শাস্তি দাবি করেন। এবং এ ধরনের কর্মকান্ডের পুনরাবৃত্তি যাতে না ঘটে সে ব্যাপারে দায়িত্বশীল সবাইকে সজাগ হওয়ার জন্য অনুরোধ জানান।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে কামরুল ইসলাম, আতিয়ার রহমান, ইসতিয়াক আহম্মেদ অনিক বক্তব্য রাখেন।
গোলাপনগরস্থ মুকুল ক্লাব সংলগ্ন সড়কের উপরে এই দীর্ঘ শান্তি পূর্ণ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন