1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

ভেড়ামারা জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ উপলক্ষে মতবিনিময় ও র‍্যালী সভা অনুষ্ঠিত।। মোঃ হাসিব রাব্বি ভেড়ামারা কুষ্টিয়া প্রতিনিধি কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ (২৪ জুলাই থেকে ৩০ জুলাই) উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ‘নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে ধারন করে সোমবার উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভার সভাপতিত্ব করেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা শাম্মি শিরিন।প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আকাশ কুমার কুন্ডু, আরও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার শাইখুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস ইন্দোনেশিয়া, জাসদ উপজেলা শাখার সভাপতি ইমদাদুল ইসলাম আতা, উপজেলা নির্বাচন অফিসার ফাতেমা খাতুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শহিদুল ইসলাম, সাংবাদিক, সুধীজন ও প্রান্তিক মৎস্য চাষীদের নিয়ে এই সভা অনুষ্ঠিত হয়। মৎস্য সপ্তাহ উপলক্ষে গৃহীত বিভিন্ন কর্মসূচির বিষয়ে উপস্থিতিদের অবগত করেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা শাম্মি শিরিন। কর্মসূচি গুলোর মধ্যে সচেতনতা বাড়াতে জলাশয়ে পোনামাছ অবমুক্তকরণ, র‌্যালি, আলোচনা সভা, প্রামাণ্যচিত্র প্রদর্শন, মাছ চাষ বিষয়ক পরামর্শ সেবা প্রদান, মৎস্য চাষীদের মাঝে উপকরণ বিতরণ, মূল্যায়ন ও পুরস্কার বিতরণসহ সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয় ।

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ৪৮ বার পড়া হয়েছে

 

মোঃ হাসিব রাব্বি ভেড়ামারা কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ (২৪ জুলাই থেকে ৩০ জুলাই) উপলক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ‘নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ’ এই প্রতিপাদ্যকে ধারন করে সোমবার উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভার সভাপতিত্ব করেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা শাম্মি শিরিন।প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আকাশ কুমার কুন্ডু, আরও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার শাইখুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস ইন্দোনেশিয়া, জাসদ উপজেলা শাখার সভাপতি ইমদাদুল ইসলাম আতা, উপজেলা নির্বাচন অফিসার ফাতেমা খাতুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শহিদুল ইসলাম, সাংবাদিক, সুধীজন ও প্রান্তিক মৎস্য চাষীদের নিয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

 

মৎস্য সপ্তাহ উপলক্ষে গৃহীত বিভিন্ন কর্মসূচির বিষয়ে উপস্থিতিদের অবগত করেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা শাম্মি শিরিন। কর্মসূচি গুলোর মধ্যে সচেতনতা বাড়াতে জলাশয়ে পোনামাছ অবমুক্তকরণ, র‌্যালি, আলোচনা সভা, প্রামাণ্যচিত্র প্রদর্শন, মাছ চাষ বিষয়ক পরামর্শ সেবা প্রদান, মৎস্য চাষীদের মাঝে উপকরণ বিতরণ, মূল্যায়ন ও পুরস্কার বিতরণসহ সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে পালিত হয় ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন