1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

মর্মান্তিক সড়ক দুর্ঘটনার ৭ বছর! প্রয়াত নাসির উদ্দিন মালিথার স্বরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • প্রকাশিত: শুক্রবার, ২৪ নভেম্বর, ২০২৩
  • ৩৬ বার পড়া হয়েছে

মোঃ আনোয়ার হোসেন কুষ্টিয়া :

২০১৬ সালের ১৮ ই নভেম্বর কুষ্টিয়ার ভেড়ামারায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু বরণ করেন কুমারখালীর প্রতীক আধুনিক প্রাইভেট হাসপাতালের প্রতিষ্ঠাতা নাসির উদ্দিন মালিথা।
আজ তার ৭ম মৃত্যু বার্ষিকী। প্রয়াত নাসির উদ্দিনের স্বরণে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।আজ শুক্রবার বাদ জুম্মায় কুমারখালী রেলওয়ে স্টেশন জামে মসজিদে দোয়া মাহফিলের দোয়া পরিচালনা করেন উক্ত মসজিদের খতিব হাফেজ মাওলানা আব্দুস সালাম। সেসময় উপস্থিত ছিলেন ২০১৬ সালের ১৮ ই নভেম্বর মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নাসিরের সাথে থাকা আহত সাংবাদিক এম এ ওহাব।
এছাড়াও উপস্থিত ছিলেন নোভা ক্লিনিকের পরিচালক আব্দুল আলীম বদর,কবি বাবুল পিয়ার, সাংবাদিক সাকিব আল হাসান, হেলাল উদ্দিন,সাজাহান বাবু , সাইফুল ইসলাম, তামিমসহ শতাধিক মুসল্লি বৃন্দরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন