1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

মিডিয়ার বিরুদ্ধে ২৫ কোটি রুপির মানহানির মামলা করলেন শিল্পা শেট্টি

  • প্রকাশিত: শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ২৩৫ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক: মিডিয়ার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করে আইনের দ্বারস্থ হলেন অভিনেত্রী শিল্পা শেট্টি । প্রমাণ ছাড়া স্বামী রাজ কুন্দ্রার পর্ন ব‍্যবসার সঙ্গে তাঁর নাম জড়িয়ে তাঁর প্রচুর ক্ষতিসাধন করা হয়েছে বলে দাবি করেছেন অভিনেত্রী। বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়ে ২৫ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়েছেন শিল্পা।

বম্বে হাইকোর্টে ক্ষতিপূরণের আপিল করে শিল্পা অভিযোগ করেন সোশ‍্যাল মিডিয়া ও বিভিন্ন ওয়েবসাইটে তথ‍্য যাচাই না করেই তাঁর নামে ভুয়ো খবর প্রকাশ করা হচ্ছে। এর জেরে তাঁর সম্মানহানি হচ্ছে‌। স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্ন তৈরি ও ছড়িয়ে দেওয়ার অভিযোগে যে মামলা চলছে তার সঙ্গে শিল্পারও নাম জড়িয়ে দেওয়া হচ্ছে প্রমাণ ছাড়াই।

সংশ্লিষ্ট কিছু সংবাদ মাধ‍্যমের থেকে শর্তহীন ক্ষমাপ্রার্থনার দাবি জানিয়েছেন অভিনেত্রী। সেই সঙ্গে সব সম্মানহানিকর খবর মুছে ফেলার পাশাপাশি ক্ষতিপূরণ হিসেবে ২৫ কোটি টাকা দাবি করেছেন তিনি। পিটিশনে শিল্পা অভিযোগ করেছেন তাঁকে ‘দোষী’ বলে দেগে দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, বলা হচ্ছে রাজের বিরুদ্ধে মামলা চলার জন‍্য তাঁর পাশ থেকে নাকি সরে এসেছেন তিনি।
পিটিশনে কয়েকটি সংবাদ মাধ‍্যমে প্রকাশিত খবর উল্লেখ করে শিল্পা অভিযোগ করেছেন সেগুলি ভুয়ো, সম্মানহানিকর তথ‍্যে ভরা এবং এর কারণে সমাজে তাঁর মর্যাদা হানি হয়েছে। ভুয়ো খবর, ভিডিও ও আর্টিকেলগুলি অনুরাগীদের চোখেও তাঁকে খারাপ করে দিয়েছে বলে দাবি করেছেন শিল্পা। তাঁর একার নয়, গোটা পরিবারেরই মানহানি হয়েছে বলে অভিযোগ করেন ক্ষুব্ধ অভিনেত্রী।

সম্প্রতি মুম্বইয়ের ক্রাইম ব্র‍্যাঞ্চের তদন্তকারী অফিসারেরা জিজ্ঞাসাবাদের জন‍্য ডেকে পাঠান শিল্পাকে। তাঁকে যে ঘরে রাখা হয়েছিল পুলিশ অফিসারেরা রাজকে সেই ঘরে নিয়ে এলেই চিৎকার করে ওঠেন অভিনেত্রী। কয়েকজন পুলিশের সামনেই তিনি রাজের উপর চিৎকার করে বলেন, রাজের জন‍্য গোটা পরিবারের নাম ডুবে গিয়েছে।

রাজের এই অ্যাপ বা ব‍্যবসার কথা তাঁকে রাজ কেন জানাননি? প্রশ্ন তোলেন শিল্পা। এই ঘটনার পর বহু প্রোজেক্টও তাঁর হাত থেকে বেরিয়ে গিয়েছে বলে অভিযোগ করেন অভিনেত্রী। তদন্তকারী অফিসারদের সামনেই কান্নায় ভেঙে পড়েন তিনি।
বা/হা/নি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন