1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

মুজিবনগরে ধর্ষণ মামলার আসামি তসলিম উদ্দিন গ্রেফতার।

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ৩৯ বার পড়া হয়েছে

কুষ্টিয়া প্রতিনিধির (রনি)
মেহেরপুরের মুজিবনগরে চার বছরের শিশু ধর্ষণ মামলার আসামী মোঃ তমলিম উদ্দিন(৪৫)কে চুয়াডাঙ্গা জেলার দর্শনা থেকে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃত মোঃ তমলিম উদ্দিন মুজিবনগর উপজেলার ভবের পাড়া গ্রামের মৃত বিলাত মিস্ত্রির ছেলে।
মুজিবনগর থানার ওসি মেহেদী রাসেল জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সাংবাদের ভিত্তিতে ধর্ষক তমলিম উদ্দিনকে চুয়াডাঙ্গা দর্শনা থেকে গ্রেপ্তার করা হয়েছে। আসামী তসলিম উদ্দিনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য গত মঙ্গলবার দুপুরে তমিল উদ্দিন ৪ বছরের শিশু কণ্যাকে ফুসলিয়ে নিয়ে ধর্ষণ করে।পরে শিশুটি বাড়িতে এসে তার মাকে বিষয়টি জানায়।
এর পর মা বাবা শিশু কে নিয়ে ২৫০ বিশিষ্ট মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে এসে চিকিৎসা দেওয়া হয়। এ দিনই মুজিবনগর থানায় একটি ধর্ষনের মামলা করা হয়। এর পর থেকে গ্রেফতাকৃত তমলিম উদ্দিন পালাতক ছিলেন।২৪শে আগষ্ট ২০২৩

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন