1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

মুরাদনগরে ৪ ছাগল চোরকে গনপিটুনি; পুলিশে সোপর্দ

  • প্রকাশিত: শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১১০ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লার মুরাদনগর উপজেলার কামাল্লা গ্রামে ছাগল চুরি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন ৪ চোরকে আটক করে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

জানা যায়,গত বৃহস্পতিবার দুপুরে উপজেলার কামাল্লা গ্রামে এ চুরির ঘটনা ঘটে। এ সময় ৩ জন ছাগল চোর ও সিএনজি চালকসহ ৪ জনকে স্থানীয় লোকজন আটক করে পুলিশে দেয়। পরে পুলিশ বৃহস্পতিবার দিবাগত রাতে ৪ চোরকে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে শুক্রবার দুপুরে আদলতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করে।

আটককৃত চোর ৪ জন হলেন,কুমিল্লা জেলার চান্দিনা থানার তীরচর গ্রামের মিজান মিয়ার ছেলে মোঃ আরিফ (২৫), বেলাশ্বর গ্রামের সুন্দর আলীর ছেলে জামাল হোসেন (৩২), একই গ্রামের আব্দুল রশিদের ছেলে আজিজুল (২৬) ও মনিপুর গ্রামের আঃ মোতালেব মিয়ার ছেলে সানাউল্লাহ (৩৫)।

মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান জানান, বৃহস্পতিবার দুপুরে উপজেলার কামাল্লা ইউনিয়নের কামাল্লা গ্রামের রাস্তার পাশে একটি ছাগল বাঁধা ছিল। এসময় ৪ চোর মিলে ছাগলটিকে সিএনজিতে উঠিয়ে নিয়ে যাচ্ছিল। এসময় ছাগলের মালিক শরিফুল ইসলাম বিষয়টি বুঝতে পেয়ে মোটরসাইকেলে করে ওই সিএনজির পিছু নেয়। পরে উপজেলার বাঙ্গরা বাজার থানা এলাকার চন্দনাইল বাজারে স্থানীয়দের সহযোগীতায় তাদের আটক করলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় উত্তেজিত জনতা তাদের গনপিটুনি দিয়ে বাঙ্গরা বাজার থানায় খবর দেয়। খবর পেয়ে বাঙ্গরা বাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে মুরাদনগর থানা পুলিশের কাছে হস্তান্তর করে। জিজ্ঞাসাবাদে তারা ছাগল চুরির বিষয়টি স্বীকার করে। তাদের কাছ থেকে দুটি ছাগল ও একটি সিএনজি উদ্ধার করা হয়েছে।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন