1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

মৃত্যুর অভিনয় করে নেকড়ে ও চিতার হাত থেকে বেঁচে গেল হরিণ! (ভডিও)

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ১৫৯ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্কঃ এই জগতটা খাদ্য খাদক সম্পর্কের উপর ভিত্তি করেই চলে। আর এই খাদ্য খাদক সম্পর্কের একদম চাক্ষুষ প্রমাণ মেলে বন জঙ্গলে। সেখানে সকলেই নিজের জীবন রক্ষার্থে একে অপরের থেকে পালিয়ে বাঁচার চেষ্টা করে। স্যোশাল মিডিয়ার দৌলতে আমরা এমন অনেক ভাইরাল ভিডিও দেখতে পাই, যেখানে দেখা যায় কোন বন্য জন্তুকে ধরে কখনও বাঘ নিজের ভূরিভোজ সারছে, কিংবা সিংহ নিজের লাঞ্চ সেরে নিচ্ছে।

তবে সম্প্রতি সময়ে স্যোশাল মিডিয়ায় এমন এক ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে এক হরিণের উপস্থিত বুদ্ধিমত্তার প্রশংসা না করে পারল না নেটিজনরা। আর সেইসঙ্গে ব্যাপকহারে ভাইরালও হয়ে গেল সেই ভিডিও।

আসুন দেখে নেওয়া যাক সেই ভিডিও-

ভিডিওতে দেখা যায়, খাদ্য খাদক সম্পর্কের জেরেই এক হরিণকে নিজের খাদ্য হিসাবে প্রথমে ধরে এক চিতা। নিজের খাদ্যকে বাগে আনার মধ্যেই ভিডিওতে এন্ট্রি নেয় এক নেকড়ে। আর সেই নেকড়ে এসেই, নিজের ক্ষমতা এবং অধিকার বলের দ্বারা চিতাকে সেখান থেকে হটিয়ে দেয়। নিজে একাই সেই হরিণকে আত্মসাৎ করবে বলে ঠিক করে।

তবে চিতাও কিন্তু নাছোড়বান্দা। সে আবারও ফিরে আসে হরিণকে নিতে। চিতাকে আসতে দেখে নেকড়ে আবারও তাঁর দিকে তেড়ে এগিয়ে যায়। আর এমন সময় সুযোগের সদ্বব্যবহার করে হরিণটা। প্রথমটায় মরার ভান করে থাকলেও, নেকড়ে সরতেই সুযোগ বুঝে দেয় এক ছুট। সাক্ষাৎ জমের হাত থেকে যেন প্রাণ হাতে নিয়ে পালিয়ে বাঁচে সেই হরিণটি। আর হরিণের এই ভিডিও স্যোশাল মিডিয়ায় শেয়ার হতেই রীতিমত ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। সেই সঙ্গে নিজের বুদ্ধিমত্তার জন্য নেটনাগরিকদের প্রশংসাও কুড়িয়ে নেয় সেই হরিণ।
বা/হা/নি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন