1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

মেন্টর হয়ে কী লাভ, তামিম কেন চাচ্ছে জানি না : মাশরাফি

  • প্রকাশিত: বুধবার, ২৬ জুলাই, ২০২৩
  • ৯৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

বিশ্বকাপের আগে মেন্টর ইস্যুতে আলোচনায় মাশরাফি বিন মোর্ত্তজা। বছর দুয়েক আগে একটি লাইভ অনুষ্ঠানে তামিম ইকবাল বলেছিলেন, ২০২৩ বিশ্বকাপে মাশরাফিকে মেন্টর হিসেবে দলে চান। কিছুদিন আগে সেই ইচ্ছার কথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছেও তুলে ধরেছেন তামিম। প্রধানমন্ত্রী তাতে সায়ও দিয়েছিলেন। এরপর থেকেই বিষয়টি নিয়ে চর্চা চলছে। প্রতিক্রিয়া জানিয়েছেন বিসিবি সভাপতি ও অন্য কর্মকর্তারাও। এদিকে, মেন্টরের কাজটা আসলে কি, সেটাই জানেন না বলে মন্তব্য করেছেন খোদ মাশরাফি।

আজ (বুধবার) ডেফোডিল ইউনিভার্সিটির একটি প্রোগ্রামে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মাশরাফি বলেন, মেন্টরে কী লাভ হয়? আমাকে একটু বলতে পারবেন? আমি জানি না, ও (তামিম) কেন চাচ্ছে! মেন্টর জিনিসটা তো… অন্য জিনিস। মেন্টরের কাজটা কী আমি জানি না।

তবে দল যদি প্রয়োজন মনে করে তাহলে ভেবে দেখবেন বলেও জানালেন ম্যাশ। সাবেক এই টাইগার অধিনায়ক বলেন, সেরকম পরিস্থিতি এলে, সেরকম হলে তখন বলা যাবে। এখন এই মুহূর্তে আমাকে প্রশ্ন করলে, এর উত্তর নেই। এখানে আমি কী উত্তর দেব? যদি সেরকম কোনো পরিস্থিতি তৈরি হয় ভবিষ্যতে, সেরকম কিছু হয়, তখন আপনাদের সামনে দাঁড়িয়ে কিছু বলা যাবে। এই মুহূর্তে আমি তো ওরকম কিছু দেখি না।

প্রধানমন্ত্রী যদি তাকে মেন্টর থাকতে বলেন সেক্ষেত্রে তার আদেশ মানতে বাধ্য বলেও জানান মাশরাফি, মাননীয় প্রধানমন্ত্রী কিছু চাইলে সেটা ভিন্ন জিনিস। সেটার সাথে তর্কে যাওয়ার বা কথা বলার সুযোগ নেই। তবে বিষয়টি নিয়ে এখন কথা বলতে চান না তিনি।

মাশরাফি বলেন, এই মুহূর্তে আমি আপনাদের কী বলতে পারি। আমি কিছুই বলতে পারি না। কালকে কী পরিস্থিতি হবে, সেটা আমরা কেউ জানি না। সেরকম কোনো কিছু ঘটলে তখন দেখা যাবে। এই মুহূর্তে গুরুত্বপূর্ণ হচ্ছে, দল ভালো থাকা, দল ভালো খেলা। যেটা আমরা সবাই আশা করছি।

ভবিষ্যৎ ভাবনার বিষয়ে নড়াইল এক্সপ্রেস বলেন, আমার কোনো মাইন্ড সেট-আপ নেই। আমি আগেও বলেছি, আমার এরকম কোনো মাইন্ড সেট-আপ নেই। আপনারা যে প্রশ্ন করছেন, এই প্রশ্নের উত্তরও নেই আমার কাছে। তো আমি কোনো কিছু জানি না। আমার বর্তমানে কী কাজ সেইটা শুধু জানি। কালকে যেটা কাজ আসবে, সেটা করব। পরশু দিনের কথা বলা বা কালকের চিন্তা করার এখন আমার সময় নেই।

এর আগে মাশরাফির মেন্টর হওয়ার আলোচনায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, ‘এসব এখন বলার কোনো সুযোগই নেই। বিশেষ করে ওখানে (গণভবনে) যে আলাপ হয়েছে, ওখানেই থাকুক। এসব নিয়ে বাইরে আলাপ করার কোনো প্রশ্নই আসে না।’

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন