1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

মেরামতে একটু মানবতার ছোঁয়া ফাউন্ডেশন টিম।

  • প্রকাশিত: শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ৫৪ বার পড়া হয়েছে

ভেড়ামারা প্রতিনিধি

কয়ে দিন থেকেই সোশ্যাল মিডিয়াতে বাহাদুরপুর ইউনিয়নের বাঙ্গিড়মোড় কৈইগাড়ী পাড়া সংলগ্ন
একটি ধসে যাওয়া মরণফাঁদে পরিনত হয়ে যাওয়া রাস্তা চোখের সামনে বার বার আসছে। এই রাস্তাতে অসংখ্য মানুষের চলাচল অথচ কারো কোন মাথাব্যথা নেই মেরামত করার।

একটু মানবতার ছোঁয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠিতা জীবন রহমান মহন তখনি সিদ্ধান্ত নিলেন বহু মানুষের চলাচলের এই রাস্তাটি মেরামত করবেন। তার প্রাণের টিমের সাথে আলোচনা করলেন, সেই আলোচনা শেষে আজ সকালে শুরু হলো তাদের কার্যক্রম।।

লড়িতে করে ইটের রাবিশ নিয়ে – টিমের সবার অক্লান্ত পরিশ্রমে রাস্তাটি মানুষের চলাচলের উপযোগী করা হয়েছে। রাস্তাটির অবস্থাটা মরণফাঁদে পরিনত হয়েছিল। মালদ্বীপ প্রবাসী জীবন রহমান মহন টিমের সবাই কে অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

তিনি বলেছেন,ভেড়ামারা উপজেলার আশেপাশের অসংগতি, অসহায় মানুষের পাশে থাকার জন্য
সৃষ্টি এই সংগঠন একটু মানবতার ছোঁয়া।

উল্লেখ ভেড়ামারা উপজেলার অসহায় মানুষের জন্য সুন্দর মহৎ কাজ করে যাচ্ছেন এই সংগঠনটি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন