1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

মেসির নামে বিড়ি কোম্পানি খোলেন এক ফুটবল প্রেমী! নেট দুনিয়ায় ভাইরাল

  • প্রকাশিত: বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ২৩৪ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্কঃ ২০১৫-১৬ সালে স্বপ্ন পূরণ না হলেও অবশেষে ২০২০ কোপা আমেরিকার ফাইনাল জিতেছে আর্জেন্টিনা। আর তার সাথে সাথেই দেশের হয়ে প্রথমবার আন্তর্জাতিক কাপ ঘরে তুলেছেন মেসি। ছয় বার ব্যালন ডি’অর পুরস্কার জিতেছেন বিশ্বের এই অসামান্য ফুটবল তারকা। জিতেছেন বার্সেলোনার হয়ে একাধিক ট্রফিও। কিন্তু দেশের হয়ে ট্রফি জেতার স্বপ্ন পূরণ হয়নি। অবশেষে রবিবার ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে ট্রফি জয় করে আর্জেন্টিনা। যার ফলে এবার মেসির ক্যাবিনেটে যুক্ত হলো দেশের হয়ে ঘরে তোলা প্রথম আন্তর্জাতিক ট্রফি।

সমর্থকদের মধ্যে ম্যাচ নিয়ে উত্তেজনা ছিল চরমে। ব্রাজিল-আর্জেন্টিনাকে ঘিরে কি ধরনের আবেগ কাজ করে তা তো বলাই বাহুল্য। সেই সূত্র ধরেই এবার সামনে এলো এক অদ্ভুত দৃশ্য। কার্যত বলা যায় ভারতে প্রথম বার বিজ্ঞাপন পেলেন মেসি। কারণ মুর্শিদাবাদের একটি বিড়ির প্যাকেটে দেখা গেল তার ছবি। বিড়ির নামও রাখা হয়েছে এই বিখ্যাত খেলোয়ারের নামেই। ‘মেসি বিড়ির’ এই প্যাকেটের ছবি এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

অনেকেই ঠাট্টা করে বলছেন, ‘ ভারতে এটাই মেসির প্রথম বিজ্ঞাপন’। কেউ কেউ আবার বলছেন, ‘কোপা জিতেই ভারতে বিজ্ঞাপন পেলেন মেসি দারুণ সাফল্য সত্যি।’ নেট নাগরিকদের সৌজন্যে এখন রীতিমতো ভাইরাল এই বিড়ির প্যাকেট। এক নাগরিক অবশ্য এও লেখেন, ‘ভারত বলেই এ ধরনের ঘটনা সম্ভব’

প্রসঙ্গত উল্লেখ্য মেসি একা নয় বিড়ির প্যাকেটে পর্তুগালের বিখ্যাত তারকা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকেও দেখা গিয়েছিল এর আগে। এবার কার্যত বলা যায় মুর্শিদাবাদে মেসি। তাও ১৫ হাজার কিলোমিটার দূরে বসে হয়তো যখন তিনি জানতেই পারলেন না তিনি হয়ে গেছেন একটি গোটা কোম্পানির বিজ্ঞাপনী ব্র্যান্ড অ্যাম্বাসেডর।
বা/হা/নি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন