1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

মেহেরপুরে বিসিক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • প্রকাশিত: রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ৯৭ বার পড়া হয়েছে

আপন আহমেদ বাঁধন

মেহেরপুর বিসিক শিল্পনগরীর অদূরে একটি মাঠের আমগাছ থেকে শামসুজ্জামান মিঠু (৫৬) নামের বিসিকের উপ-ব্যাবস্থাপকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
রবিবার (২০ আগস্ট) সকাল ৮ টার দিকে খবর পেয়ে সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। পুলিশ ফায়ার সার্ভিসের সহযোগীতায় লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। তার বাড়ি চুয়াডাঙ্গা সদর উপজেলার খেজুরতলা গ্রামে।

নাম প্রকাশে অনিচ্ছুক অফিসের এক কর্মকর্তা জানান, শামসুজ্জামান মিঠু প্রতিদিনই চুয়াডাঙ্গা থেকে এসে মেহেরপুরে অফিস করতেন। তবে মাঝে মাঝে এই অফিসে রাত্রি যাপনও করতেন। শনিবার সকাল ১০ টার দিকে তিনি অফিসে আসেন। দুপুর পর্যন্ত অফিসেই ছিলেন। বিকেলে পাশের গোপালপুর গ্রামের একটি চায়ের দোকানে চা পান করে সেখানে কেরামবোর্ডও খেলেছেন। পরে আবার অফিসে আসেন। রাতের পর থেকে তার সাথে আমাদের আর কারো সাথে দেখা হয়নি। সকালে অফিসে এসে বিসিকের পাশের একটি পুকুরপাড়ের আমগাছে তার ঝুলন্ত মরদেহ রয়েছে মর্মে খবর পায়। দ্রুত পুলিশে খবর দেওয়া হয়। পরে ঘটনাস্থলে আসে পুলিশ। তবে বেশ কয়েকদিন ধরে তার আচার আচারনের একটু পরিবর্তন দেখতে পাচ্ছিলো অফিসে চাকুরিত কর্মকর্তা কর্মচারীরা।

শামসুজ্জামানের ভাই আহসানুজ্জামান জানান, অফিসের একটি মোটা অঙ্কের হিসাব নিকাশ নিয়ে একটি ঝামেলায় ছিলেন তিনি। এটি বিভিন্ন সূত্রে আমরা জানতে পেরেছি। তবে সে আমাদের কখনই জানায়নি। তাই আমরা জানিও না সে ঋনগ্রস্থ ছিলো কিনা। পরিবারের সাথেও যে কোন ঝামেলা আছে তা কখনই শুনিনি। সকালে বিষয়টি শুনতে পাবার পর ঘটনাস্থলে আমরা এসেছি। আসলে সে আত্মহত্যা করেছে না অন্য কিছু তা কিছুই বুঝতে পারছি না।

অতিরিক্ত পুলিশ সুপার কামরুল আহসান জানান, আমরা মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। এটি আত্মহত্যা না এর পিছনে অন্য কোন কারণ আছে তা ময়নাতদন্ত সম্পন্ন হবার পর বিষয়টি জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন