1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

মেয়ের বাড়িতে উপহার হিসেবে অবাক করা সদাই-পাতি পাঠালেন বাবা!

  • প্রকাশিত: বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ২৪৫ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : সদ্য বিবাহিতা মেয়ের বাড়ীতে অবাক করা সদাই-পাতি পাঠালেন ভারতের তেলেগু প্রদেশের এক বাবা।
তেলুগু ঐতিহ্য অনুসারে অশধ মাসম (পবিত্র মাস) উপলক্ষে উপহার হিসেবে মেয়ের বাড়ীতে পাঠালেন ১ টন মাছ, ১টন সব্জি, ২৫০ কেজি চিংড়ি, ২৫০ কেজি মুদিখানার সামগ্রী, ২৫০ শিশি আচার, ২৫০ কেজি মিষ্টি, ৫০টি মুরগি ও ১০টি ছাগল। ট্রাকে করে এ সমস্ত উপহার পৌঁছে দেন মেয়ের শ্বশুরবাড়িতে। বিপুল উপহার দেখে অবাক সবাই। উপহার সামগ্রীর ভিডিও ছড়িয়েছে নেটমাধ্যমেও।

ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের রাজামুন্দ্রিতে। সেখানকার বাসিন্দা বাত্তুলা বলরাম কৃষ্ণ পেশায় একজন ব্যবসায়ী। পুদুচেরিতে পবন কুমার নামের এক ব্যবসায়ীর সঙ্গে মেয়ে প্রত্যুশার বিয়ে দিয়েছেন তিনি। বিয়ের পরে প্রথম বার এই উৎসব পালন করছেন মেয়ে। বলরাম চেয়েছিলেন, মেয়ের প্রথম উৎসব অন্য রকম হোক। সেই জন্যই এত উপহার পাঠিয়েছেন তিনি।
ভো/কা

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন