1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করলেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম

  • প্রকাশিত: শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪
  • ৭ বার পড়া হয়েছে

 

শনিবার (২৭ এপ্রিল ২০২৪) রাত ১২ টা ১৫ ঘটিকায় ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করেন হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম। এ সময় তিনি ময়নামতি ক্রসিং হাইওয়ে থানায় উপস্থিত অফিসার ও ফোর্সের সাথে মতবিনিময় করেন এবং ফোর্সের সার্বিক কল্যাণ, ছুটি, মহাসড়কের শৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্তে আলোচনা পূর্বক প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করেন। এ সময় অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম ময়নামতি ক্রসিং হাইওয়ে থানাধীন নিমসার বাজার, সোয়াগাজি বাজার ও অন্যান্য গুরুত্বপূর্ণ পয়েন্টে ট্রাফিক ব্যবস্থাপনা ঠিক রাখা সহ মহাসড়কে সবধরনের থ্রিহুইলার যেন উঠতে না পারে সেই ব্যাপারে প্রয়োজনীয় কার্যকর পদক্ষেপ গ্রহণ করার জন্য ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার অফিসার ইনচার্জকে নির্দেশ প্রদান করেন। তিনি উল্টো দিকে চালানো সকল যানবাহনের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করার নির্দেশ প্রদান করেন। মহাসড়কে ত্রুটিপূর্ণ যানবাহন এবং সড়ক পরিবহন আইন ভঙ্গকারী সকল যানবাহনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করার ব্যাপারে নির্দেশনা প্রদান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (নি:)/মোহাম্মদ ইকবাল বাহার মজুমদার, অফিসার ইনচার্জ ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা এবং ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার অন্যান্য পদমর্যাদার পুলিশ অফিসার বৃন্দ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন