1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

র‍্যাব-১২’র বিশেষ অভিযানে সিরাজগঞ্জের সলঙ্গায় প্রায় ৫০ লক্ষ টাকার হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার; মাইক্রো জব্দ।

  • প্রকাশিত: শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ৪৪ বার পড়া হয়েছে

 

 

স্টাফ রিপোর্টার

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র্যা ব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১। এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‍্যাব-১২, সিরাজগঞ্জ এর দিক নির্দেশনায় ২০ জুলাই ২০২৩ খ্রিঃ দুপুর ০২.৩০ ঘটিকায় র‍্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন রামারচরস্থ রাজশাহী টু ঢাকাগামী মহাসড়কের উত্তর পাশে নিউ রুপালী হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে পাকা রাস্তার উপর একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ৪৭৩ গ্রাম হেরোইনসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন। এছাড়াও তাদের সাথে থাকা মাদক বহনের কাজে ব্যবহৃত ০১টি নোহা-মাইক্রো ও মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল এবং নগদ ২,৭০০ টাকা জব্দ করা হয়।

২। গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ হেলাল উদ্দিন (২৩) পিতা-মোঃ হারুন ফকির, সাং-আগানগর ইমাম বাড়ী রোড, থানা-কেরানীগঞ্জ, জেলা-ঢাকা ও ২। মোঃ অলি উল্লাহ (২৫), পিতা- মোঃ বাবুল হোসেন, সাং-তাড়াইল, থানা-নান্দইল, জেলা-কিশোরগঞ্জ ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন