1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

লাকসামে ১৪ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

  • প্রকাশিত: শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ১২২ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ প্রতিবেদক।। কুমিল্লা লাকসাম উপজেলার পরানপুর বাজার এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের উপর বৃহস্পতিবার রাতে চেকপোস্ট বসিয়ে একটি পিকআপভ্যানে তল্লাশি করে ১৪ কেজি গাঁজা ও সোনালী কালারের একটি চাকু উদ্ধার করেছে লাকসাম থানা পুলিশ। এ সময় ৩ জন মাদক
ব্যবসায়ীকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন,ঝালকাঠি পৌরসভার মনোহর পট্রি গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে আমানত হোসেন(৩৮), নলছিটি উপজেলা ফুল কাঠি গ্রামের মৃত শাহজাহান তালুকদারের ছেলে আরিফ হোসেন (৩২) ও কাউলিয়া উপজেলার বিসিক শিল্প এলাকার মৃত ইউনুস খানের ছেলে মেহেদী হাসান বাবু (২০)।

জানা যায়, সিনিয়র সহকারী পুলিশ সুপার লাকসাম সার্কেল মোঃ মহিতুল ইসলাম এর নেতৃত্বে লাকসাম থানা পুলিশের একটি বিশেষ দল বৃহস্পতিবার রাতে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক পরানপুর বাজারে চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করে। এ সময় কুমিল্লা থেকে আসা একটি পিকআপভ্যানকে সন্দেহ হলে গাড়িটি থামিয়ে তল্লাশি করে ১৪ কেজি গাঁজা ও সোনালী কালার একটি চাকু উদ্ধার করা হয়। সে সাথে ৩ জন মাদক ব্যবাসয়ীকে আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সাথে থাকা আরো ২ জন মাদক ব্যাবসায়ী কৌশলে পালিয়ে যায়।

এ বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার লাকসাম সার্কেল মোঃ মহিতুল ইসলাম মাদক উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটক ও পলাতক মাদক বয়বসায়ীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন