1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

শাশুড়ির বিয়ের জন্য বিজ্ঞাপন দিয়ে পাত্র খোঁজছেন পুত্রবধূ!

  • প্রকাশিত: শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ১২৭ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : শাশুড়িকে বিয়ে করার মতো এক জন যোগ্য পাত্রের জন্য রীতিমতো বিজ্ঞাপন দিয়েছেন নিউ ইয়র্কের হাডসন উপত্যকার এক মহিলা। তিনি নিজের পরিচয় গোপন রেখেছেন। সেই পাত্রকে ১ হাজার অথবা ৭০০ ডলার অর্থপুরস্কার দেওয়ারও ঘোষণা করেছেন। এমনি একটি সংবাদ প্রকাশ করেছেন ভারতীয় সংবাদমাধ্যম আনন্দ বাজার।

মহিলা বিজ্ঞাপনে জানিয়েছেন, তাঁর ৫১ বছর বয়সী শাশু়ড়ির এক জন সঙ্গী খুবই প্রয়োজন। শাশুড়ি চাইছেন এমন এক জন সঙ্গী। যিনি মহিলার শাশুড়িকে বিয়ে করবেন।

মহিলা এও জানিয়েছেন, খুব শীঘ্রই তাঁর শাশুড়ির বিয়েটা তিনি দিতে চাইছেন হাডসন উপত্যকাতেই।

তবে তার জন্য পাত্রকে একটি ডিনারে হাজির হতে হবে। মহিলার শাশুড়ি তাঁর হবু বরকে এক বার দেখে, কিছু কথা বলে নেবেন তাঁর সঙ্গে।
আ/বা

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন