1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:২৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

শাশুড়ি গেলো বিয়ের দাওয়াতে, সুযোগ পেয়ে শশুর ধর্ষণ করলো পুত্রবধূকে

  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১৪৮ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : নারায়ণগঞ্জ আড়াইহাজার উপজেলা দুপ্তারা ইউনিয়নের পাল্লা এলাকায় শাশুড়ি গেলেন বিয়ের দাওয়াতে আর শশুর সুযোগ পেয়ে ফাঁকা ঘরে পুত্রবধূকে করলেন ধর্ষণ । এ ঘটনায় পুত্রবধূ মামলা দায়ের করলে শশুরকে গ্রেফতার করেছে পুলিশ।
গত ২৫ জুন ওই উপজেলার দুপ্তারা ইউনিয়নের পাল্লা এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত আজিজ ভূঁইয়া ওই এলাকার আবু সাইদ ভূঁইয়ার ছেলে। এর আগে, মঙ্গলবার সকালে তার বিরুদ্ধে মামলা করেন ধর্ষণের শিকার পুত্রবধূ।

ধর্ষণের শিকার নারী জানান, পাঁচ মাস আগে আজিজ ভূঁইয়ার ছেলের সঙ্গে তার বিয়ে হয়। সেই থেকে বিভিন্ন সময় তাকে কুপ্রস্তাব দিচ্ছিল শ্বশুর। ২৫ জুন তার স্বামী কাজে বাইরে যান এবং শাশুড়ি যান পাশের গ্রামে একটি বিয়ের দাওয়াতে। সেই সুযোগে শ্বশুর আজিজ ভূঁইয়া ছেলের ঘরে ঢুকে পুত্রবধূকে ধর্ষণ করে। এমনকি ওই ঘটনা কাউকে জানালে হত্যার হুমকিও দেয় সে।

ভুক্তভোগী আরো জানান, গত ২ জুলাই ও ৫ জুলাই নানা ভয়ভীতি তাকে একাধিকবার ধর্ষণ করে আজিজ ভূঁইয়া। পরে বাধ্য হয়ে শ্বশুরের বিরুদ্ধে মামলা করেন তিনি।

আড়াইহাজার থানার ওসি (তদন্ত) আনিচুর রহমান মোল্লা জানান, ধর্ষণের শিকার পুত্রবধূর মামলায় শ্বশুর আজিজ ভূঁইয়াকে গ্রেফতার করা হয়েছে।
ডে/বা

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন