1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

সাতক্ষীরায় নৃত্যশিল্পীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৩ জুলাই, ২০২৩
  • ৪৬ বার পড়া হয়েছে

 

স্টাফ রিপোর্টার

সাতক্ষীরার পাটকেলঘাটায় এক নৃত্যশিল্পকে ধর্ষণের অভিযোগে আকাশ হোসেন (২২) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালে তাকে পাটকেলঘাটা থানার নগরঘাটা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এর আগে গত ৯ জুলাই পাটকেলঘাটা থানার নগরঘাটা এলাকায় ধর্ষণের ঘটনা ঘটে।

অভিযুক্ত আকাশ নগরঘাটা ইউনিয়নের মিঠাবাড়ি এলাকার শফিয়ার রহমানের ছেলে। তিনি পেশায় একজন নির্মাণশ্রমিক ছিল বলে জানা গেছে।

নির্যাতিতা ওই নারী নড়াইল জেলা সদরের বাসিন্দা। তিনি সাতক্ষীরা শহরে রেজিট্রি অফিসের পাশে বাসা ভাড়া থাকতেন বলে জানা গেছে।

পাটকেলঘাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বজিৎ কুমার অধিকারী জানান, নৃত্যের শিল্পী হওয়ার সুবাদে সাতক্ষীরা জেলা শহরের একটি ভাড়া বাসায় থাকতেন ওই নারী। সেই সূত্র ধরে কিছুদিন আগে পরিচয় হয় নগরঘাটা এলাকার আকাশের সঙ্গে। ঘটনার দিন বিকেলে ওই নারীকে নৃত্যের অনুষ্ঠান আছে বলে মুঠোফোনে প্রস্তাব দেয় আকাশ। পরে কথামত ঘটনাস্থলে গেলে তাকে আকাশসহ এলাকার দুই বখাটে যুবক একটি পাটক্ষেতে নিয়ে ধর্ষণ করে ভিডিও ধারণ করে রাখে। এরপরে আকাশ ওই নারীকে ব্ল্যাকমেইল করে ধর্ষণ করে আসছিল।

অবশেষে এ অপমান সইতে না পেরে বুধাবার রাতে নির্যাতিতা নারী বাদী হয়ে ধর্ষণ ও পর্নগ্রাফির অভিযোগ এনে পাটকেলঘাটা থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-৮।

বৃহস্পতিবার সকালে আসামি আকাশ হোসেনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে বলে জানান পরিদর্শক বিশ্বজিৎ অধিকারী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন