1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

সার্বজনীন পেনশন ব্যবস্থার বাস্তবায়নে কুষ্টিয়া স্বেচ্ছাসেবকলীগের আনন্দ মিছিল

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ২৪ বার পড়া হয়েছে

 

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কুষ্টিয়া জেলা শাখার আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনার উদ্যোগে সার্বজনীন পেনশন ব্যবস্থার বাস্তবায়ন উপলক্ষ্যে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

আনন্দ মিছিলটি কুষ্টিয়া পৌরসভা চত্ত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক এন.এস. রোড প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মার্কেটে অবস্থিত কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবকলীগের স্থায়ী কার্যালয়ে এসে সংক্ষিপ্ত বক্তব্য প্রদানের মাধ্যমে সমাপ্ত হয়।

কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাবেক ছাত্রনেতা ইয়াসির আরাফাত তুষারের সভাপতিত্বে এবং যুগ্ম সাধারণ সম্পাদক মমিনুল হক মমিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সহসভাপতি সুবীন আক্তার, আশিক রায়হান উচ্ছল, যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন হোসেন, সাংগঠনিক সম্পাদক প্রীতম মজুমদার, কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌকির আহমেদ, সাবেক সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট মোঃ মুহাইমিনুর রহমান পলল, সাবেক সহসভাপতি এস. কে সজিব, শাকিল আহমেদ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহসভাপতি আলিফ হোসেন, সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক নূর মোহাম্মদ সিদ্দিক মানিক, কুষ্টিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শোয়াইব মোহাম্মদ শাওন, সাবেক জেলা ছাত্রলীগের উপ সাংস্কৃতিক সম্পাদক মিনহাজ উদ্দিন শিমুল, জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি রাজীব আহমেদ, ফয়সাল আহমেদ, সহসভাপতি নাসিম আহমেদ, স্বেচ্ছাসেবকলীগ নেতা তুহিন খান, মশিউর রহমান ডলার, হৃদয় আহমেদ, মিলন হোসেন, তহিদুল আলম শুভ, শাকিল রহমানসহ জেলা, সদর, শহর, ইউনিয়ন ও ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীগণ।

আনন্দ মিছিল শেষে সমাবেশে কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইয়াসির আরাফাত তুষার বলেন, ” জননেত্রী শেখ হাসিনা যখন লাখো পরিবারকে সার্বজনীন পেনশন বাস্তবায়নের চেষ্টা করছে, তখন বিএনপি জামায়াতের নেতৃত্বে গুজব অপপ্রচারে দেশ দেওলিয়ার বুলি আওড়াচ্ছে। জ্বালাও পোড়াও আন্দোলন চালিয়ে, মানুষ হত্যা করে তারা বিদেশী প্রভুদের দিয়ে বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের অপপ্রচার চালাই। কুষ্টিয়া সদর আসনের সাংসদ, বাংলাদেশ আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক জননেতা মাহবুবউল আলম হানিফের কুষ্টিয়ায় কোনো বিশৃঙ্খলার চেষ্টা করলে দেশ বিরোধী শক্তিকে কড়া জবাব দেয়া হবে ” এরপর ইঞ্জি. তুষার উপস্থিত সকল নেতৃবৃন্দকে আনন্দ মিছিলটি সফল করার জন্য কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন