1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

সুনামগঞ্জে আদালত প্রাঙ্গণে খু ন, একজনের মৃ ত্যু দ ণ্ড ৪ জনের যাবজ্জীবন

  • প্রকাশিত: বুধবার, ১৬ আগস্ট, ২০২৩
  • ৪৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার
সুনামগঞ্জের আদালতে হাজিরা দিতে এসে প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুনের ঘটনায় একজনের মৃত্যুদণ্ড ও চার জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। আজ বুধবার (১৬ আগস্ট) সকাল সাড়ে ১১টায় সুনামগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. হেমায়েত উদ্দিন এ রায় দেন।

মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি হলেন ফয়েজ আহমদ আর যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি সেবুল মিয়া, সাজিদ মিয়া, শাহান।

বিষয়টি নিশ্চিত করেন সুনামগঞ্জ জেলা ও দায়রাজজ আদালতের পাবলিক প্রসিকিউটর খায়রুল কবির রুমেন।

আদালত সুত্রে জানা যায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার গলাখাই গ্রামের মিজানুর রহমান খোকন মিয়ার সঙ্গে তাকে খুনের ঘটনায় জড়িত ফয়েজ মিয়া ও তার সহযোগী আসামি চারজনের জমিজমা সংক্রান্ত বিরোধ ছিল। এ নিয়ে আদালতে মামলা চলছিল।

২০২২ সালের ২১ জুলাই বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ‘নিজের জীবনের নিরাপত্তা নেই’ এমন মামলায় বিচারপ্রার্থী খোকন মিয়া আদালতে হাজিরা দিতে আসেন। দুপুর সাড়ে ১২টার দিকে আইনজীবী সমিতির সামনে মিজানুর রহমান খোকন মিয়াকে একা পেয়ে দিনে দুপুরে প্রকাশ্যে আসামী ফয়েজ, সাজিদ, সাহান ও সেবুল উপর্যুপরি ছুরিকাঘাত করতে থাকে। বিষয়টি দেখে উপস্থিত জনতা, আইনজীবী ও তাদের সহকারীরা এগিয়ে এসে ফয়েজ, সাজিদ ও সেবুলকে ধরে আইনজীবী সমিতিতে আটকে রাখেন। সাহান নামের অপর একজন পালানোর সময় জনতার হাতে আটক হয়। আটক তিনজনকে চাকুসহ পুলিশে সোপর্দ করেন। পরে নিহতের বাবা ফটিক মিয়া বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার বিচারকার্য শেষে আজ বুধবার বিচারক রায়ের আদেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন