1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

হাইওয়ে পুলিশে যোগদান করলেন এসপি খাইরুল আলম

  • প্রকাশিত: সোমবার, ২৪ জুলাই, ২০২৩
  • ৫৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার

হাইওয়ে পুলিশে যোগদান করলেন কুষ্টিয়া জেলার এসপি মোঃ খাইরুল আলম। সোমবার (২৪ জুলাই) অপরাহ্নে তিনি হাইওয়ে পুলিশের হেডকোয়ার্টারে যোগদান করেন। এ সময় হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজিপি মো: শাহাবুদ্দিন খান, বিপিএম (বার)কে ফুলেল শুভেচ্ছা জানান এসপি মোঃ খাইরুল আলম।

এর আগে বিগত ২৫ ফেব্রুয়ারি ২০২১ থেকে ১৫ জুলাই ২০২৩ পর্যন্ত অত্যন্ত সুনামের সাথে কুষ্টিয়া জেলার এসপি হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ খাইরুল আলম। কুষ্টিয়া জেলায় তিনি অপরাধ দমন, সামাজিক নিরাপত্তা বিধান সহ বিভিন্ন ভাবে সাধারন মানুষের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করে ব্যাপক প্রশংসিত হয়েছেন। এছাড়াও তিনি করোনা কালে হত দরিদ্র মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ ও সাধারন মানুষের মাঝে করোনা সংক্রান্ত সরকারী নির্দেশনা বাস্তবায়ন করে সর্বস্তরের মানুষের মাঝে সচেতনতার বার্তা পৌঁছে দেন। অতি দ্রুত ক্লুলেস হত্যা কান্ডের রহস্য উন্মোচন সহ আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখে কুষ্টিয়া জেলার সাধারন মানুষের হৃদয়ে ভালবাসার নজির স্থাপন করেন এসপি খাইরুল আলম। আশা করা হচ্ছে খুব শীঘ্রই হাইওয়ে পুলিশের যে কোন একটি রিজিয়নের দ্বায়িত্ব পেয়ে জনগনের সেবায় নিজেকে নিয়োজিত করতে সক্ষম হবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন