1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

হাতকড়াসহ পালালেন আসামি,৪ ঘণ্টা পর ফের ধরা

  • প্রকাশিত: সোমবার, ১৭ জুলাই, ২০২৩
  • ৪৩ বার পড়া হয়েছে

 

স্টাফ রিপোর্টার

পাইকগাছায় ডাকাতি মামলার আসামি পুলিশের ভ্যান থেকে হাতকড়া পরা অবস্থায় পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। পালিয়ে যাওয়ার ৪ ঘণ্টা পর রাত সাড়ে ১০টার দিকে স্থানীয় মানুষের সহযোগিতায় পুলিশ তাঁকে আটক করে। গতকাল রোববার সন্ধ্যা ৬টায় পৌর সদরের পোস্ট অফিস মোড় থেকে ওই আসামি পালিয়ে যান। এ ঘটনার পর পুলিশকে আহত করার অপরাধে থানায় মামলা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপপুলিশ পরিদর্শক সুভাষ রায় জানান, গত ৫ জুন লস্কর ইউনিয়নে ডাকাতির প্রস্তুতির মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে গতকাল তাঁকে গ্রেপ্তার করা হয়। তাঁর নাম মনিরুল ইসলাম মোড়ল (৩৫)। তিনি উপজেলার বিরাশী গ্রামের আবুল হোসেনের ছেলে। তাঁকে গতকাল সন্ধ্যা ৬টার দিকে আগড়ঘাটা বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তাঁকে নিয়ে থানায় যাওয়ার পথে পাইকগাছা পোস্ট অফিস মোড় এলাকায় সহকারী উপপুলিশ পরিদর্শক নাসির উদ্দীনকে আহত করে হাতকড়া অবস্থায় পালিয়ে যান। পরে রাত সাড়ে ১০টার দিকে পুলিশ স্থানীয় লোকজনের সাহায্যে বাতিখালী ওয়াপদা রাস্তার ওপর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।
পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম জানান, গ্রেপ্তার ডাকাত মনিরুল ইসলামকে আজ সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন