1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

হাতিকে উত্যক্ত করায় পায়ে পিষে হত্যা করলো এক যুবককে (ভিডিও)

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ১৪২ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : রাস্তা পার হচ্ছিল হাতির দল। চা-বাগান সংলগ্ন সেই রাস্তায় দাঁড়িয়ে হাতির দলকে ক্রমাগত উত্যক্ত করে যাচ্ছিলেন স্থানীয়রা। সে সময়ই একটি পূর্ণবয়স্ক হাতি আক্রমণ করে এক যুবককে। ওই হামলায় মৃত্যু হয়েছে ওই যুবকের। আসামের গোলাঘাট এলাকায় রবিবার বিকেলে ঘটেছে এই ঘটনা। সেই ভিডিয়ো নেটমাধ্যমে এখন ভাইরাল।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম পাস্কাল মুন্ডা। তিনি আসামের নুমালিগড়ের মরঙ্গি চা-বাগানের বাসিন্দা। রবিবার বিকালে হাতির দল চা-বাগান সংলগ্ন ৩৯ নম্বর জাতীয় সড়ক পেরিয়ে যাচ্ছিল।

ভিডিওতে দেখা যাচ্ছে, হাতির বড়সড় দলটি নিজেদের ঢঙেই পেরিয়ে যাচ্ছিল রাস্তা। তখন তাদের দেখতে রাস্তার দু’দিকেই দাঁড়িয়ে ছিলেন প্রচুর মানুষ। বিভিন্ন বয়সেই লোকেদের দেখা যায় সেখানে। রাস্তা পেরোনোর সময় হাতিদের ক্রমাগ্রত উত্যক্ত করে যাচ্ছিলেন এক দল যুবক। তা অগ্রাহ্য করে দলটির অধিকাংশ হাতিই রাস্তা পেরিয়ে চা-বাগানের অপর প্রান্তে পৌঁছে যায়। কিন্তু একটি হাতি হঠাৎই জনতার দিকে তেড়ে যায়। তখনই উপস্থিত জনতা পালানোর জন্য হুড়োহুড়ি শুরু করে। পালাতে গিয়ে পড়ে যান ওই যুবক। তখন হাতিটি তাঁকে আক্রমণ করে পায়ে পিষে হত্যা করে আপন গতিতে চলে যায়।

আ/বা

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন