1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

হাতির আঁকা ছবি বিক্রি হলো সাড়ে চার লাখে!

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ১৪৪ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : হাতিকে বলা হয় বুদ্ধিমান প্রাণী। থাইল্যান্ডের রয়েছে ৭০ হাজারেও বেশি হাতি। এসব হাতি বিভিন্ন কসরৎ দেখিয়ে পর্যটকদের মুগ্ধ করে।
সম্প্রতি সেখানকার একটি হাতির শুঁড়ের সাহায্যে ছবি আঁকানোর দৃশ্য ভাইরাল হয়েছিল। এমনকি প্রশিক্ষকের সাহায্য নিয়ে হাতির আঁকা একটি ছবি বাংলাদেশি মুদ্রায় সাড়ে চার লাখেরও বেশি দামে বিক্রি হয়েছে!
ওই ভিডিওতে দেখা গেছে, একটি হাতি শুঁড়ের সাহায্যে রংতুলি দিয়ে ক্যানভাসে ছবি আঁকছে ।পাশেই দাঁড়িয়ে আছেন প্রশিক্ষক। তিনিই তুলিতে রং মাখিয়ে দিচ্ছেন।

আর হাতিটি শুঁড়ের সাহায্যে ওই তুলিটি শক্ত করে ধরে ক্যানভাসের উপর এঁকে যাচ্ছে। নেটমাধ্যমে এই দৃশ্য মুগ্ধ করেছে নেটিজেনদের। মুহূর্তের মধ্যেই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছিল।

নিউ ইয়র্ক ভিত্তিক সংবাদ মাধ্যম নাওদিস বুধবার হাতির ছবি আঁকার ভিডিও প্রকাশ করে। থানওয়া নামে ওই হাতিটির বয়স ৯ বছর।

থাইল্যান্ডের মেইট্যাঙ হাতি সংরক্ষণশালার রক্ষণাবেক্ষণের জন্য অর্থ সংগ্রহ চলছে অনলাইনে। সেখানে একটি প্রদর্শনীরও আয়োজন করা হয়। সেখানেই থানওয়া ছবি প্রদর্শিত হয়েছে।
যু/

 

 

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন