1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

১৫ জুলাই থেকে ২২ জুলাই পর্যন্ত শিথিল হচ্ছে কঠোর লকডাউন

  • প্রকাশিত: সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ১২৮ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক :করোনার উচ্চ সংক্রমণের মধ্যেও কোরবানির ঈদ উপলক্ষে ৮ দিনের জন্য বৃহস্পতিবার থেকে চলমান কঠোর বিধিনিষেধ শিথিল করতে যাচ্ছে সরকার। ১৫ জুলাই ভোর ৬টা থেকে ২২ জুলাই পর্যন্ত এই আদেশ কার্যকর থাকবে। মানুষের স্বাভাবিক চলাচল ও পশুর হাটের বিষয়টি বিবেচনায় নিয়ে এ সিদ্ধান্ত নেওয়া হচ্ছে। তবে ঈদের পর আবারও ১৪ দিনের জন্য কঠোর বিধিনিষেধে ফিরে যাবে দেশ।

এ বিষয়ে মন্ত্রীপরিষদ বিভাগ থেকে আগামীকাল প্রজ্ঞাপন জারী করা হবে। তথ্য অধিদপ্তরের এক তত্য বিররণী থেকে এ তথ্য জানা যায়।

এর আগে মন্ত্রিবিভাগ সূত্রে জানা যায়, ঈদের সময় অর্থাৎ এই আট দিনে স্বাস্থ্যবিধি মেনে এক আসন ফাঁকা রেখে চলবে সকল গণপরিবহন। খুলে দেয়া হবে দোকানপাট শপিং মল। তবে সরকারি অফিস ভার্চুয়ালি খোলা থাকলেও বন্ধ থাকবে বেসরকারি অফিস। তবে কঠোর স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।
ভো/কা

 

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন