1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

২০ টাকার চামচ বিক্রি হলো আড়াই লাখে!

  • প্রকাশিত: শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ১৮০ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : গণমাধ্যম সূত্রের বরাত দিয়ে দৈনিক যুগান্তরে প্রকাশিত এক প্রতিবেদনে জানা যায়,সাধারণ একটা চামচ, চাপ লেগে কিছুটা বেঁকে গেছে। বিভিন্ন দোকানে ঘোরাঘুরি করতে গিয়ে ওই চামচে চোখ আটকে যায় এক ব্যক্তির। সঙ্গে সঙ্গে মাত্র ২০ পেন্স (বাংলাদেশি মুদ্রায় ২০ টাকার বেশি) দিয়ে কিনে নেন সেটা। পরে নিলামে সেই চামচই বিক্রি করেন ২ হাজার ৩৭৫ পাউন্ডে (বাংলাদেশি মুদ্রায় ২ লাখ ৮০ হাজার টাকার বেশি)।

গণমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, যুক্তরাজ্যের লন্ডনে ঘরের বিভিন্ন জিনিসপত্র কেনাবেচার জন্য কার বুট সেলস খুব জনপ্রিয় বাজার। ওই রকম একটি বাজার থেকে চামচটি কেনেন তিনি। দেখেই বোঝেন সাধারণ আর দশটা চামচের চেয়ে ওই চামচটি ভিন্ন।

তাই বাড়ি ফিরে সমারসেটের লরেন্স নিলাম কোম্পানিতে ফোন দেন তিনি। ওই কোম্পানির বিশেষজ্ঞরা চামচটি পরীক্ষা করে জানান, চামচটি ত্রয়োদশ শতাব্দীর চামচ। চামচটির নিলামে শুরুর দাম রাখা হয় ৫০০ পাউন্ড। শেষমেষ ২ হাজার ৩৭৫ পাউন্ডে বিক্রি হয় চামচটি।
যু/

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন