1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

২৬ কেজি ওজনের পাঙাশ, বিক্রি হলো ৪৪ হাজার টাকা!

  • প্রকাশিত: শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১১৫ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় পদ্মা নদীত ধরা পড়েছে ২৬ কেজি ৫০০ গ্রাম ওজনের বড় একটি পাঙাশ মাছ। আর তা প্রতি কেজি ১,৬৫০ টাকা ধরে প্রায় ৪৪ হাজার টাকায় বিক্রি করা হয়েছে।

শনিবার সন্ধ্যায় দৌলতদিয়ায় ফেরি ঘাটের অদূরে জেলে রতন হালদারের জালে ২৬ কেজি ৫০০ গ্রাম ওজনের মাছটি ধরা পড়ে। রতন পরে মাছটি স্থানীয় ব্যবসায়ী কিছমতের মাছের আড়তে নিয়ে গেলে উন্মুক্ত ডাকের মাধ্যমে ১ হাজার ৬৫০ টাকা প্রতি কেজি দরে প্রায় ৪৪ হাজার টাকায় মাছটি ব্যবসায়ী চান্দু মোল্লার কাছে বিক্রি করে দেন।

দৌলতদিয়া ফেরি ঘাটের চাঁদনী আরিফা মৎস্য আড়তের স্বত্বাধিকারী চান্দু মোল্লা জানান, সন্ধ্যায় পদ্মা-যমুনার মোহনায় জাল ফেলেন রতন হালদার। এ সময় তার জালে এই পাঙাশ মাছটি ধরা পড়ে।

তিনি বলেন, মাছ ব্যবসায়ী কিছমতের আড়তে নিয়ে এলে উন্মুক্ত ডাকের মাধ্যমে ১ হাজার ৬৫০ টাকা কেজি দরে মাছটি কিনে নিই। মাছটি বিক্রির জন্য মোবাইলে যোগাযোগ করার হচ্ছে। আশা করি, ভালো দামে মাছটি বিক্রি করতে পারবো।
দে/রূ

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন