1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

৬৩ বেদুইনকে গৃহহীন করলো ইসরায়েলি সেনাবাহিনী

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ২৩০ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক :অধিকৃত পশ্চিম তীরের একটি গ্রামে বেদুইনদের একমাত্র বাসস্থান তাঁবু গুঁড়িয়ে দিয়েছে ইসরায়েল। গ্রামটির অন্তত ৬৩ জন বেদুইন গৃহহীন হয়ে পড়লেন এ ঘটনায়। বুধবার (৭ জুলাই) এসব জানিয়েছে বার্তাসংস্থা রয়টার্স।

প্রতিবেদনে বলা হয়, এক প্যালেস্টাইনি কর্মকর্তা জানিয়েছেন, এই স্থানটি ফায়ারিং জোনের মধ্যে পড়েছে বলে মনোনীত করেছে ইসরায়েলি সেনাবাহিনী। ফিলিস্তিনের অধিকার বিষয়ক গোষ্ঠীগুলো বলছে, এই এলাকায় ইহুদি বসতি সম্প্রসারণের জন্যেই একাজ করা হয়েছে।

ফিলিস্তিনি কর্মকর্তা মুআতাজ বশরাত জানান, খিরবত হামসাহ গ্রামে ইজরায়েলি কর্তৃপক্ষ তাঁবু ও আবাসস্থল, ল্যাট্রিন, সোলার প্যানেল এবং জলের পাত্রগুলি সপ্তমবারের মতো ধ্বংস করে। এখন ১১টি পরিবারের ৬৩ প্যালেস্টাইনি গৃহহীন হয়ে পড়েছেন।

ই/ফা

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন