1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

৬ টি গরু কোরবানি দিলেন পরীমণি

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ জুলাই, ২০২১
  • ১৩৮ বার পড়া হয়েছে

প্রভাত সংবাদ ডেস্ক : পূর্ব ঘোষণা অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে এফডিসির বাইরে ৬ টি গরু কোরবানি দিয়েছেন চিত্রনায়িকা পরীমণি।
গতকাল ঈদের দিন বিকেল ৬ টায় এফডিসির পাশে শাহ পানিপন্থি মাজারে এসে চলচ্চিত্র অঙ্গনের অসহায় শিল্পীদের মাঝে কোরবানির মাংস বিতরণ করেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন চলচ্চিত্র পরিচালক রানা।
গত সপ্তাহে সহশিল্লীদের জন্য এফডিসিতে ৬ টি গরু কোরবানি দেওয়ার কথা জানান পরীমণি। করোনা মহামারীর কারনে এবছর এফডিসিতে পশু কোরবানি নিষিদ্ধ হওয়ায় এফডিসির বাইরে কোরবানি দেন পরীমণি।

কোরবানির বিষয়ে পরীমণি বলেন, ‘উদ্দেশ্য ছিল এফডিসির মানুষদের নিয়ে কোরবানি দেওয়া। তাদের নিয়েই কোরবানি দিয়েছি। যত দিন বেঁচে আছি, সামর্থ্য অনুযায়ী চলচ্চিত্র পরিবারের জন্য পশু কোরবানি দেব। ’

এফডিসিতে প্রথমবার একটি গরু কোরবানি দেন পরীমণি। এর পর থেকে প্রতি বছর একটি করে বাড়িয়ে কোরবানি দেন। তারই ধারাবাহিকতায় এবছর ৬ টি গরু কোরবানি দেন তিনি। আগামীতেও এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানান পরিমনি।
দে/রূ

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন