1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

কুমিল্লার লালমাইতে ডাকাতি; ১২ লাখ টাকা ছিনতাই,খামার মালিক ও কর্মচারী খুন

  • প্রকাশিত: মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ১৪২ বার পড়া হয়েছে

খন্দকার দেলোয়ার হোসেন,কুমিল্লা প্রতিনিধি।।কুমিল্লার লালমাই উপজেলার ইছাপুরা গ্রামের একটি বাড়ি থেকে পুলিশ মঙ্গলবার দুপুরে শরীফুল ইসলাম (২৮) ও ফয়েজ আহমেদ (১৫) নামের দু’জনের লাশ উদ্ধার করেছে। এদের মধ্যে শরিফুলের লাশ গলা কাটা এবং ফয়েজের লাশ গলায় রশি দিয়ে বাঁধা অবস্থায় ঝুলানো ছিল। এঘটনায় পুলিশ লাশ দুটি উদ্ধার করে গতকাল বিকেলেই ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্র জানায়, জেলার লালমাই উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের ইছাপুরা গ্রামের হাসানুজ্জামানের পুত্র গরুর খামারি ও স্থানীয় মুদি দোকানদার শরীফুল ইসলাম ও তার দোকানের কর্মচারী স্থানীয় একটি মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী ছিল। একই গ্রামের আবুল হাশেমের পুত্র ফয়েজ আহমেদ গত ২৬ এপ্রিল সোমবার শরিফুলের ঘরে একটি কক্ষে ঘুমিয়ে যায়। রাতের কোন এক সময় ঘাতকরা ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে শরীফুলকে গলা কেটে এবং ফয়েজকে মেরে রশি দিয়ে গলা বেঁধে ঘরের তীরের সাথে ঝুলিয়ে রাখে। গতকাল মঙ্গলবার প্রতিবেশীরা দোকান বন্ধ দেখে বাড়িতে গিয়ে ডাকাডাকি করেও কোন সাড়াশব্দ না পেয়ে জানালার ফাঁক দিয়ে লাশ দেখতে পায়। এসময় চিৎকার করলে গ্রামবাসী জড়ো হয়। পরে পুলিশে খবর দিলে আনুমানিক দুপুর ২ টার সময় লালমাই থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। একই সময় কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার তানভীর আহমেদ,সদর দক্ষিণ সার্কেল প্রশান্ত পাল,লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আইয়ুব,পিবিআই ইন্সপেক্টর শফিকসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত হন। এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে অতিরিক্ত পুলিশ সুপার বলেন,এমুহুর্তে হত্যার কারন বলা যাচ্ছেনা,বিষয়টি তদন্তনাধীন । এদিকে নিহতের পিতা হাসানুজ্জামান সহ স্থানীয় নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক গ্রামবাসী জানান, শরীফুল মুদি দোকানের পাশাপাশি গরু লালন পালন করতেন। সম্প্রতি শেষ হওয়া কোরবানীতে গরু বিক্রি করতে ঈদের ৩ দিন আগে চট্টগ্রামে প্রায় ১২ লাখ টাকার গরু বিক্রি করে বাড়িতে ফিরে আসেন। আর এসব টাকাই ঘরে রক্ষিত ছিল। ঈদের পরে শরীফুলের বাবা-মা সহ পরিবারের লোকজন তার নানা বাড়িতে বেড়াতে গেলে বাড়িতে শুধুমাত্র তিনি (শরীফুল) ও তার কর্মচারী ফয়েজ ছিল। ঘাতকরা টাকা লুটের জন্য এসেছিল বলে তার পিতা জানান। তিনি আরো বলেন,হয়তো শরীফুল ও ফয়েজ তাদের চিনে ফেলায় হত্যাকান্ডের ঘটনা ঘটে। এব্যাপারে নিহত শরীফুলের পিতা হাসানুজ্জামান বাদী হয়ে মামলা দায়েরের প্রস্ততি নিচ্ছেন।
প্র/স

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন