1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

  • প্রকাশিত: রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৫০ বার পড়া হয়েছে

কুষ্টিয়া সরকারি কলেজ সব থেকে পুরান ঐতিহাসিক শিক্ষা প্রতিষ্ঠান, যেখান থেকে অনেক ছাত্র ছাত্রী দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছে। এমনকি পৃথিবীর বিভিন্ন দেশের বিভিন্ন বড় বড় প্রতিষ্ঠানে নেতৃত্ব দিচ্ছে।

সরকারি কলেজের একটি মাঠ আছে যে মাঠের সুনাম সারা বাংলাদেশ ব্যাপি যেখান থেকে বাংলাদেশের অনেক বড় বড় ক্রিকেটার, ফুটবলারের জন্ম। এমনকি একটি ইতিহাস হয়ে আছে এরশাদ সরকার পতন আন্দোলনের সাক্ষী সরকারি কলেজ মাঠ। যে মাঠের পাশ দিয়ে মানুষের চলাফেরা করার একটি মাত্র রাস্তা আছে, যে রাস্তা দিয়ে প্রতিদিন কম পক্ষে দশ হাজার মানুষের যাতায়াত করে তার ভেতর সিংহ ভাগ কলেজের ছাত্র-ছাত্রী কলেজর যাওয়া আসার দক্ষিণ দিকের প্রধান রাস্তা।

এমন কি গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি কলেজ মাঠের জনসভা শেষ করে কলেজের পকেট গেট হয়ে কুষ্টিয়া থেকে ঢাকায় উদ্দেশ্য রউনা হন।

সেই রাস্তা আজ বন্ধ করার পরিকল্পনা করছে কলেজের অধ্যক্ষ এটা খুবই দুঃখ জনক ব্যাপার। কলেজের দক্ষিণ দিকের মানুষের জন্য চরম দূরভোগ পোহাতে হবে। কলেজে একটি জামে মসজিদ আছে যেখানে এলাকার শত শত মুসল্লি পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে।

এলাকার শিশু কিশোররা সকাল বিকেল খেলাধূলা করতে যাবার একমাত্র রাস্তা কলেজ হোস্টেলের পকেটে গেট। এমনকি হাসপাতাল রোডে যানজট দেখা দিলে পকেট গেটটা শহর বাসি ব্যবহার করে প্রতিদিন, আজকে যদি গেটটা বন্ধ করা হয় এই দুরভোগ কোথায় যেয়ে ঠেকবে সেটা বলা মুসকিল। তাই কুষ্টিয়া বাসী আসুন, আমাদের সমস্যা সমাধানের জন্য আমরা একত্রিত হয়ে এর একটা সমাধানের ব্যবস্থা করি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন