1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

  • প্রকাশিত: শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪২ বার পড়া হয়েছে

সেপটি ট্যাংক থেকে ২ নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার

ফেনীর ছাগলনাইয়ায় নির্মাণাধীন একটি স্যাপটি ট্যাংক থেকে ২ নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে দমকল বাহিনীর সদস্যরা।

স্টাফ রিপোর্টার

শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে ছাগলনাইয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের থানা পাড়ায় প্রবাসী শহীদুল ইসলামের নির্মাণাধীন ভবনে এঘটনা ঘটেছে।

সহকারী পুলিশ সুপার মো. ওয়ালী উল্লাহ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন— বাগেরহাট জেলার কচুয়া থানার সাংদিয়া গ্রামের রবীন্দ্র দাসের ছেলে বিকাশ চন্দ্র দাস আকাশ (৩৫) ও খাগড়াছড়ি জেলার রামগড় থানার রামগড় করইয়া বাগান এলাকার ছেরাজুল হকের ছেলে মাইন উদ্দিন (২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার বিকেল থেকে ওই দুই শ্রমিকের মোবাইল নম্বর বন্ধ থাকায় ঠিকাদারকে জানায় পরিবারের সদস্যরা। ঠিকাদার শনিবার সকালে নির্মাণাধীন ওই ভবনে গিয়ে শ্রমিকদের খুঁজতে থাকে। এক পর্যায়ে স্যাপটি ট্যাংকের পাশে শ্রমিকের জুতো দেখতে পায়। পরে খোঁজাখুঁজির এক পর্যায়ে স্যাপটি ট্যাংকের ভেতরে তাদের মরদেহ দেখা যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ওই স্থান থেকে শ্রমিকদের মরদেহগুলো উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে প্রেরণ করেন।

সহকারী পুলিশ সুপার মো. ওয়ালী উল্লাহ জনান, স্যাপটি ট্যাংকটি ২ মাস বন্ধ ছিল। শুক্রবার এটি খুলে কাজ করতে গেলে জমাট থাকা গ্যাসে দম বন্ধ হয়ে তাদের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তারপরও ঘটনাটি তদন্ত করে দেখছে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন