1. amd477271@gmail.com : admin : প্রভাত সংবাদ
  2. mdjoy.jnu@gmail.com : dainikbangladesh : Shah Zoy
বুধবার, ২২ মে ২০২৪, ০২:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
কুমারখালীতে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মৌসুমী আক্তার প্রচারণায় এগিয়ে কুমারখালীতে ভাইস চেয়ারম্যান প্রার্থী তুষারের ব্যাপক জনসংযোগ কুমারখালীর গড়াই রেল ব্রিজের নীচ থেকে এক অজ্ঞাত ব্যক্তির বিবস্ত্র মরদেহ উদ্ধার মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও নিরাপত্তা নিশ্চিত কল্পে কুমিল্লা রিজিয়ন কর্তৃক বিশেষ অভিযানে প্রসিকিউশন ১৭০টি, থ্রি হুইলার আটক ৪০টি ও দেড় কাজি গাঁজা সহ গ্রেফতার ১ কুমিল্লা রিজিয়নের ২২ থানার পুলিশ সদস্যদের জন্য ওরস্যালাইন, গ্লুকোজ ও পানি দিচ্ছেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম আতাউর রহমান আতা ভাই কে আবারো জয়যুক্ত করার লক্ষ্যে জীবনের শ্রেষ্ঠ সময়টুকু দিয়ে কাজ করে চলেছেন চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল কুদ্দুস

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪
  • ২৫ বার পড়া হয়েছে

জনসমর্থনে এগিয়ে আছেন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ইঞ্জিনিয়ার আনিসুর রহমান আরো বলেছেন দৌলতপুর উপজেলার সর্বস্তরের জনগণ
ঘোড়া মার্কা প্রতীকী বিজয়ী হবে

সুমন শেখ দৌলতপুর উপজেলা ঘুরে।

কুষ্টিয়া জেলা দৌলতপুর উপজেলার ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের মাঠে শক্ত অবস্থানে আছেন ইঞ্জিনিয়ার আনিসুর রহমান এবং চেয়ারম্যান হিসেবে চাই দৌলতপুর উপজেলার সর্বস্তরের জনগণ, এমনটাই জানিয়েছেন কুষ্টিয়া জেলার দৌলতপুরের সাধারণ ভোটাররা।
আসন্ন দৌলতপুর উপজেলা পরিষদ ষষ্ঠ নির্বাচনে তারুণ্যের অহংকার বিশিষ্ট সমাজ, সেবক, ইঞ্জিনিয়ার আনিসুর রহমান কে উপজেলা চেয়ারম্যান হিসেবে দেখতে চান দৌলতপুরের সর্বস্তরের জনগণ । সময়ের বাস্তবতায় ইঞ্জিনিয়ার আনিসুর রহমান হয়েছেন এবারের উপজেলা পরিষদের ষষ্ঠ নির্বাচনের হেভিওয়েট পদপ্রার্থী এমন গুঞ্জনই এখন সাধারণ জণগনের মুখে মুখে।

তিনি বর্তমানে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে দিনরাত কাজ করে যাচ্ছেন। দৌলতপুরের বিভিন্ন স্থানে ঘুরে দেখা যায়, স্থানীয় জনপ্রতিনিধিসহ আওয়ামী লীগ-যুবলীগ, ছাত্রলীগ ও তাদের সহযোগী সংগঠনের নতুন প্রজন্মের নেতা-কর্মীরা জানিয়েছেন, এলাকাবাসীর অত্যন্ত আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদার হিসেবে ইঞ্জিনিয়ার আনিসুর রহমান কে আগামী উপজেলা পরিষদ ষষ্ঠ নির্বাচনে ঘোড়া মার্কা প্রতীকে চিল মারিয়া চেয়ারম্যান হিসেবে জয়যুক্ত করতে চান । তাদের মতো আমজনতার মাঝে সমাদৃত ও গ্রহণযোগ্য বিকল্প কোন প্রার্থী নাই। তাই এ বিষয়ে আগাম মন্তব্য ঠিক হবেনা। তবে শুনেছি ইঞ্জিনিয়ার আনিসুর রহমান প্রার্থী হতে পেরেছেন। তাই তাকে সাধারণ জনগণ উৎসাহ দিচ্ছে। ব্যক্তি হিসেবে ও মনের দিক থেকে তিনি বড় মাপের মানুষ। তিনি উপজেলা চেয়ারম্যান হিসাবে তাকে দৌলতপুর উপজেলার সর্বস্তরের জনগণ এবারে বিজয়ী করবেন এমন জোর মন্তব্য দৌলতপুর উপজেলার সচেতন মহলের। নানা কারণে দৌলতপুরের মানুষ পরিবর্তন ও নতুনত্ব চায়। এই পরিবর্তন ঘটাতে এবারের যোগ্য নেতা হিসেবে দৌলতপুরের মানুষ ইঞ্জিনিয়ার আনিসুর রহমান এর কথা বলছেন। উপজেলা সচেতন মহল বলেছেন শুনেছি তিনি এবারেও প্রার্থী হয়েছেন। তাদের বিশ্বাস ইঞ্জিনিয়ার আনিসুর রহমান কে দৌলতপুরের সর্বস্তরের জনগণ বিপুল ভোটে বিজয়ী করবেন। যুক্তি হিসেবে বলেন, দৌলতপুরের সচেতন মানুষ তারুণ্যকে পছন্দ করে, পেশী শক্তিকে বয়কট করে। দৌলতপুর উপজেলার জনবান্ধব তরুণ নেতা হিসেবে দৌলতপুর উপজেলার ১২৪টি ওয়ার্ডে তার বিচরণ ও জনপ্রিয়তা আছে। সার্বিক বিবেচনায় তাদের মতে এবারের নির্বাচনে ইঞ্জিনিয়ার আনিসুর রহমান কেই চেয়ারম্যান হিসেবে বিজয়ী করবেন জানিয়েছেন দৌলতপুরের সচেতন মহল বেশি ভালোবাসেন তাই বিজয়ী হওয়ার কোন বিকল্প নাই । দৌলতপুর উপজেলা সচেতন মহল বলেন তবে বর্তমান সময়ের ইঞ্জিনিয়ার আনিসুর রহমান প্রেক্ষাপটে তরুণ আওয়ামী লীগ নেতা নাম সবচেয়ে বেশি উচ্চাতির হচ্ছে মানুষের মুখে মুখে। নিজস্ব অর্থ ব্যয় করে রাজনীতি করেন। যেটা বর্তমান সময়ের জন্য দৃষ্টান্ত। তাই তিনি যেহেতু ঘোড়া মার্কা পতিক নিয়ে প্রার্থী হয়েছেন। সেটা সাধারণ মানুষের জন্য যেমন ভালো তেমনি দলের জন্যও ভালো।
আসন্ন উপজেলা ষষ্ঠ নির্বাচনে দৌলতপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন কিনা জানতে চাইলে ইঞ্জিনিয়ার আনিসুর রহমান বলেন, আমি দীর্ঘদিন ধরে ছাত্রবস্থায় থেকে এ পর্যন্ত রাজনীতি করে আসছি। প্রত্যেক রাজনীতিকের একটা উদ্দেশ্য থাকে জনপ্রতিনিধি হয়ে মানুষের সেবা করা। তা আমার মাঝেও আছে। দল, এলাকার মানুষ এবং সর্বস্তরের মানুষ চাইলে চেয়ারম্যান হবো ইনশাআল্লাহ।এখনো পর্যন্ত দৌলতপুরের তৃনমুল পর্যায়ের থেকে জানা যায়, সাধারণ মানুষের সাথে ইঞ্জিনিয়ার আনিসুর রহমান এর চমৎকার বুঝাপড়া ও ঐক্য রয়েছে। এই ঐক্য ধরে এগুতে পারলে উপজেলা চেয়ারম্যান পদে বিজয় হয়ে আসা খুবই সম্ভব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন